কলেজ ছাত্র সোহাগকে বাঁচতে এগিয়ে আসুন

প্রকাশিতঃ ৫:০৪ অপরাহ্ণ, মঙ্গল, ১১ ফেব্রুয়ারি ২০

রায়পুর প্রতিনিধি : লক্ষ্মীপুর সরকারি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের শেষ বর্ষের ছাত্র ও ক্যাম্পাসের প্রিয় মুখ নূর মোহাম্মদ সোহাগ। ছিল দেশগড়ার স্বপ্নে বিভোর।পড়া-শোনা ছাড়াও সে প্রতিনিয়ত ছুটে চলতো মানুষকে বিনামূল্যে রক্ত সংগ্রহ করে দেওয়ার কাজে, দরিদ্র মানুষের চিকিৎসার খরচ যোগানোর কাজে। অপরাধমূক্ত সমাজ গঠনের লক্ষ্যে যোগ দেয় ক্রীড়া, সাংস্কৃতিক ও বিতর্ক সংগঠনে।

জিবিএস( JBS) নামক এক ভয়ানক ব্যধিতে আক্রান্ত হয়ে স্বপ্নভঙ্গের যাত্রী হতে যাচ্ছে এই স্বপ্নবান তরুণ। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনের ৭ তলায় ৭০১ নং রুমে আই সি ইউ তে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে আছে। তার চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ১০,০০০,০০/- (দশ লক্ষ টাকা)। কিন্তু এ বিপুল পরিমাণ অর্থ অসহায় পিতা-মাতার পক্ষে ব্যয় করা সম্ভব নয়। তাই সমাজের বিত্তবান মানুষের কাছে সোহাগকে বাঁচাতে সাহায্যের আবেদন করেছেন।

জি.বি.এস ভাইরাস আক্রমণ নূর মোহাম্মদ সোহাগ বলেন, হাঁটা-চলা তো দূরের কথা, নড়াচড়া করতেই খুব কষ্ট হয়। আমার চিকিৎসার জন্য কেউ সাহায্যের হাত বাড়িয়ে দিলে তার বা তাদের কাছে চিরকৃতজ্ঞ থাকব। কেউ সহযোগিতা করতে চাইলে নিচের নাম্বারে যোগাযোগ করতে পারেন।

যোগাযোগ : 01879769773 (ইলিয়াস) রোগীর ছোট ভাই। রোগীর মা নুরুন্নাহার 01771473176 সঞ্চয়ী হিসাব নং ৫০১০৩১০০২৮৯২৫ মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক হায়দার গঞ্জ শাখা (রায়পুর লক্ষ্মীপুর)বিকাশ ও নগদ 01724979505।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ