কানের রেড কার্পেটে দীপিকার দীপ্তি

প্রকাশিতঃ ১:৪০ অপরাহ্ণ, শুক্র, ১৭ মে ১৯

দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক : চলচ্চিত্রের অন্যতম উৎসব ফ্রান্সের কান। আর সেই আসরের রেড কার্পেটে জায়গা পাওয়া অনেক বড় প্রাপ্তিই বটে। তবে বিষয়টি এখন ডালভাত ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্য।

এবারো ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছেন দীপিকা পাড়ুকোন। আন্তর্জাতিক একটি বিউটি ব্র্যান্ডের হয়ে রেড কার্পেট তথা লাল গালিচায় হাঁটলেন এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই লুক শেয়ার করলেন দীপিকা। যেখানে দেখা যায় বলিউড ‘মাস্তানি’র ঔজ্জ্বল্য ছড়িয়ে পড়ছে চারদিকে।

স্বভাবতই উপস্থিত সবার নজর কাড়লেন দীপিকা। ফটোগ্রাফারদের ফ্রেমবন্দী হলেন। সেই ভিডিও শেয়ার করেন তিনি।

এর আগে কানে পৌঁছেই ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করেন দীপিকা। রেড কার্পেট নিয়েও কথা বলেন সেখানে। ভিডিও’র ক্যাপশনে লেখেন, “হেয়ার উই গো…কান ২০১৯।”

কয়েক বছর ধরেই কানের রেড কার্পেটের নিয়মিত অতিথি দীপিকা। সম্প্রতি নিউইয়র্কের ফ্যাশন ইভেন্ট মেট গালাতেও অংশ নেন তিনি। সেখানে জ্যাক পোসেনের পোশাকে পিংক কার্পেটে হাঁটেন।

সর্বশেষ ‘পদ্মাবত’ সিনেমায় দেখা গেছে দীপিকাকে। বর্তমানে ব্যস্ত সত্য ঘটনা অবলম্বনে নির্মিতব্য মেঘনা গুলজারের ‘ছাপক’-এর শুটিং নিয়ে ব্যস্ত। এই ছবির সহ-প্রযোজকও তিনি। এতে অ্যাসিড আক্রান্তের ভূমিকায় দেখা যাবে তাকে। ২০২০ সালে ১০ জানুয়ারি মুক্তি পাবে ‘ছাপক’।

শোনা যাচ্ছে, লাভ রঞ্জনের পরের সিনেমায় রণবীরের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। সঙ্গে আরও থাকছেন অজয় দেবগন ও টাবু।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ