কাপাসিয়ায় নৌকা ডুবির ৩ দিন পর শিশুর লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৫:৩৮ অপরাহ্ণ, বুধ, ৮ জানুয়ারি ২০

গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরের কাপাসিয়ায় নৌকা ডুবির ৩ দিন পর নিখোঁজ শিশুটির লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত শিশু তিথি ধর (১০) ময়মনসিংহের পাগলা থানার নিগুয়ারী ইউনিয়নের মতিলাল ধরের মেয়ে এবং নিগুয়ারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল। বুধবার সকালে কাপাসিয়ার সিংহশ্রী নয়ানগর এলাকা থেকে সকাল ৮টার দিকে লাশটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন কাপাসিয়া থানার ওসি মো. রফিকুল ইসলাম।

ওসি বলেন, রোববার মতিলাল তার মেয়েকে নিয়ে কিশোরগঞ্জের বাজিতপুর এলাকা থেকে নৌকায় করে ফিরছিলেন। পথে বালুবোঝাই ট্রলারের সংঘর্ষে নৌকাটি ডুবে যায়। এ সময় নৌকার যাত্রীরা সাঁতরে তীরে পৌঁছাতে পারলেও শিশু ‘তিথি ধর’ নিখোঁজ ছিল। বুধবার সকালে দুর্ঘটনাস্থলের ২০ গজের মধ্যে লাশটি ভেসে উঠলে স্থানীয়রা থানায় খবর দেন। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ