কাভার্ডভ্যানের ধাক্কায় পুলিশের এএসআইসহ নিহত ৩

প্রকাশিতঃ ১১:৪৪ পূর্বাহ্ণ, সোম, ২ সেপ্টেম্বর ১৯

কুমিল্লায় কাভার্ডভ্যানের ধাক্কায় হাইওয়ে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আক্তার হোসেনসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন।
সোমবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার সৈয়দপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
হাইওয়ে পুলিশের মিয়াবাজার ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, ভোর ৫টার দিকে ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যান সৈয়দপুর এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর উল্টে পড়ে। ওই কাভার্ডভ্যানটিকে উদ্ধার করতে হাইওয়ে পুলিশের একটি রেকার ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। এ সময় একইমুখী অপর একটি দ্রুতগামী কাভার্ডভ্যান উদ্ধার কাজ করতে যাওয়া রেকারটিকে ধাক্কা দেয়। রেকারটিও রাস্তার পাশে থাকা হাইওয়ে পুলিশের পিকআপভ্যানকে সজোরে ধাক্কা দেয়। এতে পিকআপভ্যানের পাশে দাঁড়িয়ে থাকা কর্তব্যরত এএসআই আক্তার হোসেন গুরুতর আহত হন। তাকে চৌদ্দগ্রাম হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
অপর নিহতরা হলেন-কাভার্ডভ্যানের চালক ও হেলপার। দুর্ঘটনায় রেকারের চালক ও হেলপার আহত হন। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ মরদেহগুলো উদ্ধার করেছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ