কামরাঙ্গীরচরের ধর্ষক রতন গ্রেপ্তার

প্রকাশিতঃ ১:২৯ অপরাহ্ণ, শনি, ১১ জানুয়ারি ২০

নিউজ ডেস্ক: ঢাকার কামরাঙ্গীরচরে ১১ বছরের কিশোরী গনধর্ষণের স্বীকার অভিযোগে দায়ের করা মামলার আসামিদের গ্রেপ্তার করেছে র‌্যাব।

ওই কিশোরীর মায়ের করা মামলার ছয় আসামির মধ্যে পাঁচজন আগেই ধরা পড়েছিলেন।পলাতক রতনকে (১৮) শনিবার সকালে ঢাকার সাভার এলাকা থেকে গ্রেপ্তার করা হয় বলে র‌্যাবের লালবাগ ক্যাম্পের কমান্ডার মেজর মো. আনিসুজ্জামান জানিয়েছেন।

তিনি বলেন, রতনসহ মোট পাঁচজন মিলে ওই কিশোরীকে বৃহস্পতিবার রাতে ধর্ষণ করে। চারজন গ্রেপ্তার হলেও রতন পলাতক ছিলেন।

গ্রেফতারকৃত বাকি ধর্ষণের আসামি হাসান, সিফাত, সবুজ ও রনি নামে চারজনকে আগে গ্রেপ্তার করা হয়। তাদের সঙ্গে গ্রেপ্তার করা হয় ওই কিশোরীর এক বান্ধবীকে, যিনি ধর্ষণে সহযোগিতা করেছিলেন বলে অভিযোগ রয়েছে।

কামরাঙ্গীরচর থানার ওসি মশিউর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেছিলেন, ধর্ষণের শিকার কিশোরীকে তার বান্ধবী তাদের রসুলপুরের বাসার কাছে একটি নির্মাণাধীন ভবনে ডেকে নিয়ে যায়। সেখানে রতনসহ তার পাঁচ বন্ধু পালাক্রমে ধর্ষণ করে ওই কিশোরীকে।

ধর্ষিত কিশোরী ও আসামিদের সবাই ওই এলাকার বস্তির বাসিন্দা।

র‌্যাব কর্মকর্তা আনিসুজ্জামান বলেন, প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বন্ধুদের নিয়ে রতন ওই কিশোরীকে ধর্ষণ করে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ