কারিনার এক পোশাকের দামেই হয়ে যাবে বিদেশ ভ্রমণ!

প্রকাশিতঃ ১১:০৮ পূর্বাহ্ণ, রবি, ১ সেপ্টেম্বর ১৯

বলিউডের নায়িকারা নানা কারণেই শিরোনামে থাকেন। কখনো সিনেমা, কখনো তাদের পারিবারিক বিষয়। কখনো কোনো অনুষ্ঠানের জন্য। আবারও কখনো কখনো নিজের রূপচর্চা, স্টাইল নিয়েও অনেকের আগ্রহে পরিণত হন তারা।

তেমনি অনেক দিন পর কারিনা কাপুর আলোচনায় এলেন তার এক পোশাকের জন্য। যার দাম শুনে আঁতকে উঠছেন সবাই।

বলিউডের বাইরে এই প্রথম কোনো টেলিভিশন শোয়ে হাজির হয়েছেন কারিনা, যা নিয়ে ইতিমধ্যে জোর গুঞ্জন শুরু হয়েছে। বুঝতেই পারছেন ড্যান্স ইন্ডিয়া ড্যান্স-৭ এর কথাই বলা হচ্ছে।

এই অনুষ্ঠানের বিচারকের আসনে হাজির হয়ে কারিনা সম্প্রতি জায়েদ জার মানোসের পোশাক পরে যেন ঝলসে উঠলেন।

নীল, সবুজ রঙের পোশাকে কারিনা যখন ড্যান্স ইন্ডিয়া ড্যান্স এর মঞ্চে হাজির হন, তখন তার প্রশংসায় পঞ্চমুখ সবাই। পোশাকটি সামাজিক যোগাযোগ মাধ্যমেও দারুণ সাড়া ফেলেছে।

সম্প্রতি কারিনা যে পোশাকে হাজির হন, জায়েদের সেই পোশাকের দাম নিয়েও শুরু হয়েছে জল্পনা কল্পনা!

বলিউড লাইফের খবর অনুযায়ী, কারিনা কাপুর খানের ওই নীল, সবুজ পোশাকের দাম নাকি ১,৬৫,২৩৮ রুপি। এক কারিনা ভক্ত ফেসবুকে মন্তব্য করেছেন, ‘পোশাকটা দিয়ে দাও। বিক্রি করে আমি বিদেশ ভ্রমণে যাবো।’

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ