কালিগঞ্জে করোনা মোকালোয় কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

প্রকাশিতঃ ৯:৩৭ অপরাহ্ণ, বৃহঃ, ২ এপ্রিল ২০

কালিগঞ্জ প্রতিনিধি: করোনা পরিস্থিতিতে সর্বোচ্চ সতর্কতা জারি এবং ঘরে অবস্থানের নির্দেশনা উপেক্ষা করে বাইরে ঘোরাফেরা করতে থাকা মানুষকে ঘরে ফেরাতে কঠোর অবস্থানে রয়েছে কালিগঞ্জ উপজেলা প্রশাসনসহ সেনাবাহিনী।

বৃহস্পতিবার সকাল থেকে উপজেলার কুশুলিয়া, তারালী, ভাড়াশিমলা, নলতা, চাম্পাফুল, মথুরেশরপুর, কৃষ্ণনগর, মৌতালা, ধলবাড়িয়াসহ সকল ইউনিয়নের বিভিন্ন এলাকায় জনসাধারণকে ঘরে থাকার আহ্বান জানিয়ে মাইকিং করা হয়েছে। এছাড়া বাজার এলাকা ও গুরুত্বপূর্ণ স্থানসমূহের পাশাপাশি মোড়ে মোড়ে পুলিশ ও সেনাবাহিনীর টহল জোরদার করা হয়েছে। এমনকি সরকারি নির্দেশনা উপেক্ষা করে বাইরে বেরোনো মানুষকে ভয়ভীতির পাশাপাশি সতর্ক করে ঘরে ফিরিয়ে দিচ্ছে পুলিশ ও সেনাবাহিনী।

সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমানের নির্দেশনায় কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম ও কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) আজিজুর রহমান এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোজাম্মেল হক রাসেলের নেতৃত্বে সেনাবাহিনীর সাথে নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা সহকারী কমিশনার ভূমি সিফাত উদ্দিনের নিরলস প্রচেষ্টায় মানুষকে ঘরে ফেরাতে সর্বাত্মক প্রচেষ্টা চালান।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ