কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে কয়েদির মৃত্যু

প্রকাশিতঃ ১১:৫২ পূর্বাহ্ণ, সোম, ১০ ফেব্রুয়ারি ২০

নিউজ ডেস্ক: গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক কয়েদির মৃত্যু হয়েছে। তার নাম জহিরুল ইসলাম (৫৭)।

রোববার রাতে কারাগারের ভেতর অসুস্থ হয়ে পড়েন জহিরুল ইসলাম। এর পর তাকে হাসপাতালে নেয়া হলে দিনগত রাতে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত জহিরুল ইসলামের বাড়ি গাজীপুরের কালীগঞ্জ উপজেলায়। তিনি গাজীপুরের কালীগঞ্জ থানায় হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদি ছিলেন।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর জেলার সালমা আক্তার জানান, কারাগারের ভেতর রাতে কয়েদি জহিরুল ইসলাম অসুস্থ হয়ে পড়েন। এর পর দ্রুত তাকে কারা হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক জহিরুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদি ছিলেন জহিরুল ইসলাম। ১৯৯৯ সালের ১৯ জুলাই থেকে তিনি ঢাকা কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারের বন্দি ছিলেন। গত ৩০ জানুয়ারি তাকে এই কারাগারে আনা হয়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ