কাশ্মীর সীমান্তে ভারত-পাকিস্তানের গোলাগুলি, নিহত ৩

প্রকাশিতঃ ২:২০ অপরাহ্ণ, বুধ, ১৮ ডিসেম্বর ১৯

আন্তর্জাতিক ডেস্ক: ভারতশাসিত কাশ্মীরের রাজৌরি সেক্টরে সেনাচৌকি লক্ষ্য করে মঙ্গলবার পাকিস্তানের বর্ডার অ্যাকশন টিম বা ব্যাট গুলিবর্ষণ করলে সুখবিন্দর সিং নামে ভারতীয় সেনাবাহিনীর এক জওয়ান প্রাণ হারান।

ভারতীয় বাহিনীর পাল্টা হামলায় পাকিস্তানের দুই কমান্ডো নিহত হয়েছে বলে দাবি করছে ভারত। খবর জি নিউজের।

ভারতীয় সেনাবাহিনীর দাবি, রকেটলঞ্চার ও অ্যান্টি ট্যাংক গাইডেড মিশাইল নিয়ে হামলা চালায় পাকিস্তানের স্পেশাল সার্ভিস গ্রুপের জওয়ানরা।

এর আগে সোমবারও গুরেজ সেক্টরে হামলা চালায় পাকিস্তান। পাক হামলার পর মঙ্গলবার পাল্টা আঘাত হানে ভারত।

মঙ্গলবার কাশ্মীরের রাজৌরি সেক্টরে ভারতীয় সেনা আউটপোস্টগুলোতে হামলা চালায় পাকিস্তানের সীমান্তরক্ষী বাহিনী। এদিন সুন্দরবনি সেক্টরে নাথুয়া কাটিব্বা পোস্টেও হামলা চালায় পাক বাহিনী।
এর পরই পাল্টা জবাব দেয় ভারত। সংঘর্ষের সময় বুলেট এসে লাগে ভারতীয় জওয়ান সুখবিন্দর সিংয়ের বুকে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এর আগে গত ১২ ডিসেম্বর কাসবা সেক্টরের শাহপুর ও কিরনিতে হামলা চালায় পাক সেনা। এদিন সকাল সাড়ে ১১টা নাগাদ পাক সীমানা থেকে মর্টার, ভারী গোলাবর্ষণ করা হয় ভারতীয় সীমানায়।

গত তিন মাসে জম্মু ও কাশ্মীরের যেসব জেলায় পাকিস্তানি বাহিনীর সঙ্গে গোলাগুলি হয়েছে সেগুলো হলো– হীরানগর, আখনুর, সুন্দরবনি, নওসেরা, রাজৌরি, মান্ধার, পুঞ্চ, উরি ও কুপওয়ারা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ