কিশোরগঞ্জ মহিলা যুবলীগের সভাপতি স্বপ্না সম্পাদক জান্নাতি

প্রকাশিতঃ ৩:৩১ অপরাহ্ণ, শুক্র, ২৪ জানুয়ারি ২০

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় যুব মহিলা লীগের কমিটি ঘোষণা করা হয়।
এতে স্বপ্না খাতুন শান্তকে সভাপতি ও জান্নাতুল ফেরদৌস জান্নাতিকে সাধারণ সম্পাদক, নাছিমা আক্তারকে সাংগঠনিক সম্পাদক করে ৮১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন জেলা যুব মহিলা লীগের সভাপতি শান্তনা চক্রবর্তী।

উপজেলা পরিষদ চেয়ারম্যানের কোয়ার্টারের সামনে যুব মহিলালীগের নেত্রী স্বপ্না খাতুন শান্তর সভাপতিত্বে এক জরুরী বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা মহিলা যুব লীগের সভাপতি ও নীলফামারী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শান্তনা চক্রবর্তী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও নীলফামারী জেলা পরিষদের সদস্য বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি ইসরাত জাহান পল্লবীসহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

শান্তনা চক্রবর্তী তার বক্তব্যে বলেন, আমি দীর্ঘদিন থেকে যুব মহিলা লীগের সাথে কাজ করেছি। আজ আমার নেত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার আশির্বাদ, ভালবাসায় ও যুব মহিলা লীগের সভাপতি অপু উকিলের স্নেহের ছায়ায় আজ জেলা মহিলা লীগের সভাপতি হিসেবে কাজ করছি। আমার দেশের প্রধানমন্ত্রী একজন মহিলা। তাহলে আমি মহিলা হয়ে কেন দেশের জন্য অবদান রাখতে পারবো না। তিনি সকলকে এক সাথে কাজ করার আহবান জানিয়ে বক্তব্য শেষ করেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ