কুবিতে ডিবেটর সার্চে চ্যাম্পিয়ন আইন বিভাগ

প্রকাশিতঃ ৭:৩৮ অপরাহ্ণ, রবি, ২৭ অক্টোবর ১৯

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি আয়োজিত ৪র্থ ডিবেটর সার্চ প্রতিযোগিতায় সাংবাদিকতা বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন আইন বিভাগ।

রোববার (২৭অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নাম্বার রুমে প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতার ফাইনালে বিতর্কের বিষয় ছিলো- এই সংসদ মনে করে, সংকট স্বাস্থ্যসেবার নয়, বরং স্বাস্থ্য সচেতনতার। নির্ধারিত এ বিষয়ের পক্ষে সরকারি দলের ভূমিকায় অংশগ্রহণ করে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ ও বিরোধী দলের ভূমিকায় আইন বিভাগ।

উভয় দলের যুক্তিতর্ক উপস্থাপন শেষে বিচারকরা ৭-০ ব্যালটে আইন বিভাগকে বিজয়ী ঘোষণা করে। ফাইনালে শ্রেষ্ঠ বিতার্কিক নির্বাচিত হন আইন বিভাগের শিক্ষার্থী আহমাদুল্লাহ।

বিতর্ক প্রতিযোগিতা শেষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এমরান কবীর চৌধুরী বিজয়ী ও রানার্সআপ টিমের হাতে পুরস্কার তুলে দেন।

প্রসঙ্গত, গত ২২অক্টোবর শুরু হওয়া এই প্রতিযোগিতায় মোট ১৫টি বিভাগ অংশগ্রহন করেছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ