কুবির ১ম সমাবর্তনের রেজিস্ট্রেশন শুরু

প্রকাশিতঃ ৮:৫১ অপরাহ্ণ, মঙ্গল, ২৯ অক্টোবর ১৯

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কু্বি) প্রথম সমার্তনের রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়েছে। এই কার্যক্রম চলবে আগামী ৩০ নভেম্বর রাত ১২টা পর্যন্ত।

বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনের সমাবর্তন অফিস কক্ষে মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুর ১২টায় রেজিস্ট্রেশন প্রক্রিয়া উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন সমাবর্তন আয়োজন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ড. এ. কে. এম. রায়হান উদ্দিন ও বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের।

বিশ্ববিদ্যালয়ের ২০০৬-০৭ শিক্ষাবর্ষ থেকে ২০১৩-১৪ শিক্ষাবর্ষ পর্যন্ত স্নাতক (সম্মান) ডিগ্রিপ্রাপ্ত এবং ২০১০-১১ শিক্ষাবর্ষ হতে ২০১৫-১৬ শিক্ষাবর্ষ পর্যন্ত স্নাতোকোত্তর ডিগ্রিপ্রাপ্ত সকল ছাত্র-ছাত্রীকে উক্ত সমাবর্তন অনুষ্ঠানে সনদ প্রদান করা হবে। সংশ্লিষ্ট ডিগ্রিপ্রাপ্ত শিক্ষার্থীরা নির্ধারিত ওয়েবসাইটে (www.cou-convocation.com) প্রয়োজনীয় তথ্যাদি প্রদান করে অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে। এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন সংক্রান্ত বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রথম সমাবর্তন আগামী বছরের ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ