কুবি ভর্তিচ্ছুদের জন্য ফ্রি বাস

প্রকাশিতঃ ১:২৪ পূর্বাহ্ণ, বৃহঃ, ৭ নভেম্বর ১৯

কুবি প্রতিনিধি: আসন্ন ভর্তি পরীক্ষা উপলক্ষে আগামীকাল থেকে ফ্রি বাস সার্ভিস দিবে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) প্রশাসন। যা দুপুর ২ টা থেকে শুরু হয়ে রাত ১০ টা পর্যন্ত চালু থাকবে।

বিশ্ববিদ্যালয়ের ভর্তিচ্ছু শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের যাতায়াতের সুবিধার্থে আগামীকাল বৃহস্পতিবার এ সেবা প্রদান করা হবে।

বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলের কর্মকর্তা জাহিদ জুয়েল জানান, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.এমরান কবির চৌধুরীর অনুমতিক্রমে বিশ্ববিদ্যালয়ের ভর্তিচ্ছু শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের যাতায়াতের সুবিধার্থে আগামীকাল বৃহস্পতিবার দুপুর ২ টা থেকে ফ্রি বাস সার্ভিস চালু হচ্ছে।

এ বাসগুলো কুমিল্লা ক্যান্টনমেন্ট ও পদুয়ারবাজার বিশ্বরোড থেকে প্রতি ১ ঘন্টা পর পর এবং কুমিল্লা রেলস্টেশন থেকে কান্দিরপাড় হয়ে ২ ঘন্টা পর পর ক্যাম্পাসের উদ্দেশ্যে বাস ছেড়ে আসবে।

এছাড়া বৃহস্পতিবার দিবাগত রাত ১ টায় একটি বাস কুমিল্লা রেলস্টেশন থেকে কান্দিরপার হয়ে ক্যাম্পাস অভিমুখে আসবে।

সময় জার্নাল/ মাহমুদুল হাসান

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ