কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার বি ইউনিটের কেন্দ্র পরিবর্তন

প্রকাশিতঃ ৩:৫১ অপরাহ্ণ, সোম, ৪ নভেম্বর ১৯

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির বি ইউনিটের ভর্তি পরীক্ষার একটি কেন্দ্র অনিবার্য কারণবশত পরিবর্তন করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.এমরান কবির চৌধুরীর সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স কক্ষে কেন্দ্রীয় ভর্তি কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সোমবার (৪ নভেম্বর) জনসংযোগ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ এমদাদুল হক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রবেশপত্রে উল্লেখিত কুমিল্লা পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয় কেন্দ্রের পরিবর্তে বর্ডার গার্ড পাবলিক স্কুল, কোটবাড়ি, কুমিল্লা কেন্দ্রে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আরো বলা হয়, উক্ত কেন্দ্রের পরীক্ষার্থীদের এসএমএস, টেলিফোন ও বিজ্ঞপ্তির মাধ্যমে কেন্দ্র পরিবর্তনের বিষয়টি অবগত করা হবে।

উল্লেখ্য, বি ইউনিটে আবেদনকারী শিক্ষার্থীদের প্রবেশ পত্রে উল্লেখিত অন্যান্য কেন্দ্র ও আসন বিন্যাস অপরিবর্তিত থাকবে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ