কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

প্রকাশিতঃ ৬:৫২ অপরাহ্ণ, বুধ, ১৫ জানুয়ারি ২০

কুবি প্রতিনিধি : কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। আহত শিক্ষার্থী মোহাম্মদ রুবেলকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাংলা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাসির উদ্দিন এর নেতৃত্বে আরও অজ্ঞাতনামা দুই থেকে তিনজন মিলে ভুক্তভোগী রুবেলকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে ভুক্তভোগীর পক্ষে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর লিখিত অভিযোগ দিয়েছে রুবেলের সহপাঠীরা।

অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার ( ১৩ জানুয়ারি) বিকাল ৩ টার দিকে কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের নৃবিজ্ঞান বিভাগের সামনে বাংলা বিভাগের ১৩তম ব্যাচের শিক্ষার্থী নাসির উদ্দীন জিসান, রুবেলের উপর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অতর্কিত চড়াও হয়। এসময় তার সঙ্গে অজ্ঞতানামা আরও দুই থেকে তিনজন মারামারিতে অংশগ্রহণ করে।

পরবর্তীতে বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে বিশ্ববিদ্যালয় মেডিকেলে চিকিৎসার জন্য প্রেরণ করে। সেখানে প্রাথমিক চিকিৎসায় সুস্থ হয়।

তবে মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকালে সে গুরুতর অসুস্থ হয়ে পড়লে বিশ্ববিদ্যালয় এম্বুল্যান্স যোগে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা খারাপ দেখে মেডিকেল কলেজে ভর্তির পরামর্শ দেন। বর্তমানে সে মেডিকেলের সার্জারী বিভাগে চিকিৎসারত ও ভর্তি আছে।

এই ঘটনায় অভিযুক্ত নাসির উদ্দিন জিসান বলেন, ‘আমি আমার এক ছোট ভাইয়ের সাথে কথা বলছিলাম। রুবেল আমার সাথে কথা কাটাকাটি করতে এসে আমাকে মেরেছে, পরে আমি প্রতিরোধ করেছি। তখন হয়তো সে ব্যথা পেয়েছে। এখানে আমার কোনো দোষ নাই।’

অভিযোগের বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী কামাল উদ্দীন বলেন, ‘আমি অভিযোগ পেয়েছি। বিষয়টি গুরুত্বের সাথে আমলে নিয়েছি। অতিদ্রুত এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সময় জার্নাল

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ