কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে উত্তীর্ণদের সাক্ষাৎকার রোববার

প্রকাশিতঃ ৬:২২ অপরাহ্ণ, শনি, ২৩ নভেম্বর ১৯

কুবি প্রতিনিধিঃ রোববার থেকে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার শুরু হতে যাচ্ছে।

২৪ নভেম্বর ‘এ’ ইউনিটের মেধাক্রম ১ থেকে ৬০০ পর্যন্ত; ২৫ নভেম্বর মেধাক্রম ৬০১ থেকে ১৫১৮ (শুধুমাত্র গণিত উত্তর প্রদানকারী) পর্যন্ত ও কোটায় উত্তীর্ণ সব শিক্ষার্থীর সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। এই সাক্ষাৎকার উভয়দিন সকাল সাড়ে ৯টায় শুরু হবে।

একই দিনে সকাল সাড়ে ৯টায় ‘বি’ ইউনিটের মেধাক্রম ১ থেকে ৫১৪ (মানবিক) পর্যন্ত, বিকেল ৩টায় মেধাক্রম ১ থেকে ১০৪ (ব্যবসায় শিক্ষা) পর্যন্ত; ২৫ নভেম্বর সকাল সাড়ে ৯টায় বিজ্ঞান বিভাগ থেকে মেধাক্রম ১ থেকে ২৮২ পর্যন্ত ও কোটায় সব উত্তীর্ণদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়।

২৪ নভেম্বর সকাল সাড়ে ৯টা থেকে ‘সি’ ইউনিটের মেধাক্রম ১ থেকে ২৫০ (ব্যবসায় শিক্ষা) পর্যন্ত, বিকেল ৩টা থেকে মেধাক্রম ২৫১ থেকে ৪০০ (ব্যবসায় শিক্ষা) পর্যন্ত; ২৫ নভেম্বর সকাল সাড়ে ৯টায় ‘সি’ ইউনিটে মানবিক বিভাগ থেকে মেধাক্রম ১ থেকে ৩২ পর্যন্ত, বিকেল ৩টায় বিজ্ঞান বিভাগ থেকে মেধাক্রম ১ থেকে ৪৮ পর্যন্ত ও কোটায় সব উত্তীর্ণদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, সাক্ষাৎকারের সময় পরীক্ষার্থীদের এসএসসি ও এইচএসসির মূল নম্বরপত্র (মার্কশীট), ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, পাসপোর্ট সাইজের ৪কপি রঙিন ছবি, কোটা প্রার্থীদের সংশ্লিষ্ট কোটার সরকার নির্দেশিত মূল সনদ ও তার ফটোকপি অবশ্যই সঙ্গে আনতে হবে।

২৫ নভেম্বর সাক্ষাৎকার গ্রহন শেষে ফল প্রকাশ করা হবে। ভর্তি সংক্রান্ত যে কোন তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (https://www.cou.ac.bd) পাওয়া যাবে।

সময় জর্নাল/ মাহমুদুল হাসান

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ