কুমিল্লা বিশ্ববিদ্যালয় মাতাতে আসছেন জেমস

প্রকাশিতঃ ৫:০৪ অপরাহ্ণ, বৃহঃ, ২১ নভেম্বর ১৯

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে প্রথম বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে সমাবর্তন। এই সমাবর্তনের সাংস্কৃতিক পর্যায়ে গান গাইতে আসছেন ব্যান্ড তারকা জেমস ও তাঁর ব্যাণ্ডদল নগরবাউল।

সমাবর্তনে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী সবারই অন্যতম আগ্রহের জায়গা থাকে সমাবর্তনের সাংস্কৃতিক অংশে৷ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন রাঙাতে তাই আনা হচ্ছে পুরো ভারতবর্ষ ছাপিয়ে যিনি বাংলা ব্যান্ডকে তুলে ধরেছেন সেই জেমসকে।

এ ব্যাপারে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে প্রথম সমাবর্তন আর জেমসও আমাদের ক্যাম্পাসে প্রথমবারের মতই আসছেন।উপাচার্য স্যারের সাথে কথা বলে আমি নিজে বুকিং দিয়েছি ২৭ জানুয়ারির জন্য। আমাদের সমাবর্তন অত্যন্ত জাঁকজমকপূর্ণ হতে চলেছে।’

এদিকে জেমস আসার ব্যাপারটি নিশ্চিত করেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. আবু তাহের৷

নগরবাউল আসার সংবাদে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ