কুয়েট অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা

প্রকাশিতঃ ১০:৩৭ পূর্বাহ্ণ, শনি, ২ নভেম্বর ১৯

খুলনা প্রতিনিধি: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ে (কুয়েট) দু-দলের মধ্যে সংঘর্ষর জের হিসাবে শুক্রবার দিবাগত রাত ১২টায় কুয়েট অনিদিষ্ট কালের জন্য বন্ধ ঘোষনা করা হয়েছে।

কুয়েট রেজিষ্টার জি এম শহিদুল আলম অনিদিষ্ট কালের বন্ধ ঘোষনার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, শনিবার বিকাল ৫টার মধ্যে ছাত্রদের এবং রবিবার সকাল ১০টার মধ্যে ছাত্রীদের সকল হল খালি করার নির্দেশ দেয়া হয়েছে। তিনি আরো জানান ফুটবল খেলাকে কেন্দ্র করে দু দল ছাত্রদের মধ্যে সংঘর্ষতে ৫/৬ আহত হয়েছে। পরে রাতে বিষয়টি নিয়ে হলগুলিতে উত্তেজনা সৃষ্টি হলে এই বন্ধ ঘোষনা করা হয়।

যে কোন অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুল ইসলাম কুয়েট বন্ধ ঘোষণার কথা স্বীকার করে বলেন, ছাত্রদের মধ্যে সংঘর্ষের জেরে কুয়েট বন্ধ ঘোষনা করা হয়েছে।

সময় জার্নাল/ খায়রুল বাশার

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ