কুষ্টিয়ায় চাঁদাবাজি মামলায় যুবলীগের দুই নেতা গ্রেফতার

প্রকাশিতঃ ২:১৫ অপরাহ্ণ, শনি, ২১ সেপ্টেম্বর ১৯

নিউজ ডেস্ক: গত কয়েকিদন যাবৎ চাঁদাবাজি ও কালো টাকার বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহীনিকে সোচ্চার দেখা যায়। তারই ধারাবাহিকতায় শুক্রবার রাতে ইসলামী বিশ্ববিদ্যালয় থানার পুলিশ অভিযান চালিয়ে কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু (৩৫) ও কুষ্টিয়া শহর যুবলীগের আহ্বায়ক আশরাফুজ্জামান সুজনকে(৪০)নামক যুবলীগের দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, রাত সাড়ে ৯ টারদিকে ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকায় হাসানবাগ বিদ্যালয়ের সামনে থেকে মিজু ও শহরের হরিশংকরপুরের বাড়ি থেকে সুজনকে গ্রেফতার করা হয়। ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় দায়ের করা চাঁদাবাজির মামলায় ওই নেতারা গ্রেফতার হন।

ইসলামী বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকার আলামিন জোয়ার্দার নামের এক ব্যবসায়ী বাদী হয়ে ২০ সেপ্টেম্বর রাতে যুবলীগ নেতা মিজু ও সুজনসহ ৬ জনের নামে থানায় মামলা করেন। ওই মামলার এজাহারভুক্ত আসামি হিসাবে এদেরকে গ্রেফতার করা হয়। ওই মামলার আসামি ছাড়াও মিজু ও সুজনের বিরুদ্ধে আরো অভিযোগ রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়ার পুলিশ সুপার তানভীর আরাফাত জানান, চাঁদাবাজি মামলায় দুই যুবলীগ নেতাকে গ্রেফতার করা হয়েছে। মামলায় এজাহারভুক্ত অন্যদেরও গ্রেফতারে চেষ্টা চলছে।

আটক দুই নেতাকে শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে আরও জানান পুলিশের এই কর্মকর্তা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ