কুড়িগ্রামে চাকুরী মেলা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৮:৫১ অপরাহ্ণ, বুধ, ২৯ জানুয়ারি ২০

রেজাউল করিম রেজা, কুড়িগ্রাম : জেলায় প্রশিক্ষণ প্রাপ্ত বেকার ছেলে-মেয়েদের কর্মসংস্থানে দিনব্যাপী চাকুরী মেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ জানুয়ারি) সকালে কুড়িগ্রাম জেলা প্রশাসন উদগীরণ চত্ত্বরে মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন।

চাকুরী মেলায় ৪০০ জন প্রান্তিক চাকুরী প্রত্যাশি যুবক এ মেলায় অংশগ্রহণ করেন।

এসময় ৯টি চাকুরী দাতা প্রতিষ্ঠানের কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। প্রতিষ্ঠানগুলো হচ্ছে-বিডি জবস, প্রাণ আরএফএল, ডাচবাংলা প্যাক-২, গ্যালাক্সি এ্যাপারেল, রংপুর ক্রাফট, কারুপণ্য, ভাইভাই গার্মেন্টস, কেয়া এন্টারপ্রাইজ এবং হক এন্টারপ্রাইজ। প্রতিষ্ঠানগুলো যোগ্যতা অনুযায়ী বেকার যুবকদের চাকুরীর প্রতিশ্রুতি প্রদান করেন।

স্থানীয় বেসরকারি সংগঠন মহিদেব যুব সমাজ কল্যাণ সমিতি ও কুড়িগ্রাম কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সহযোগিতায় কেয়ার বাংলাদেশ সৌহার্দ্য-থ্রি কর্মসূচি এই মেলার আয়োজন করে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মীর্জা নাসির উদ্দিন, রংপুর কর্মসংস্থান ও জনশক্তি অফিসের ডেপুটি সহকারি পরিচালক নাজমা আক্তার, কেয়ার বাংলাদেশ’র সৌহার্দ্য কর্মসূচির চীফ অব পার্টি ইশরাত শবনম, প্রেসক্লাবের সভাপতি আহসান হাবীব নীলু প্রমুখ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ