কুড়িগ্রামে বিএসএফ’র ধাওয়ায় গরু ব্যবসায়ী নিহত

প্রকাশিতঃ ৭:১০ অপরাহ্ণ, বুধ, ১৫ জানুয়ারি ২০

রেজাউল করিম রেজা, কুড়িগ্রাম : কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা সীমান্তে ভারত থেকে গরু পাচারের সময় বিএসএফ’র ধাওয়া খেয়ে জিঞ্জিরাম নদীতে লাফ দিয়ে খয়বর (৪২) নামের এক বাংলাদেশী গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত খয়বর দাঁতভাঙ্গা ইউনিয়নের হরিণধরা গ্রামের নজির হোসেনের পুত্র।

রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো. দিলওয়ার হাসান ইমাম এই রিপোর্ট লেখা পর্যন্ত জানান, আমরা বিজিবি’র কাছ থেকে মরদেহটি পেয়েছি এখন থানায় নিয়ে যাওয়া হচ্ছে।

সংশ্লিষ্ট এলাকার মেম্বার মিজানুর রহমান জানান, বুধবার (১৫ জানুয়ারি) ভোররাতে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের দাঁতভাঙ্গা সীমান্তের ১০৫৭ আর্ন্তজাতিক পিলারের কাছে গরু আনতে যায় ১০-১২ জন বাংলাদেশি গরু ব্যবসায়ী। এসময় সীমান্তের নিকটবর্তী বিজিবি’র টহলদলকে দেখে তারা আত্মগোপন করতে বিভিন্ন দিকে লুকিয়ে পড়ে। কিন্তু খয়বর আলী ভুলবশত ভারতের সীমানায় ঢুকে পড়ে।

ভারতের কুকুরমরার বিএসএফ ক্যাম্পের সদস্যরা খয়বর আলীকে দেখে ফেলে এবং ধাওয়া দেয়। এসময় খয়বর আলী জীবন বাাঁচাতে দৌড়ে গিয়ে ব্রীজের উপর থেকে জিঞ্জিরাম নদীতে লাফ দেয়। ঘটনার সময় থেকে নিখোঁজ থাকার পর বুধবার দুপুর আড়াইটার দিকে জিঞ্জিরাম নদী থেকে ঐ গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করে বিজিবি।

জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে.কর্ণেল এসএম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন নিহত খয়বরের লাশ পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ