কুড়িগ্রামে শৈত্য প্রবাহ

প্রকাশিতঃ ৭:০৪ অপরাহ্ণ, সোম, ১৩ জানুয়ারি ২০

রেজাউল করিম রেজা,কুড়িগ্রাম : কুড়িগ্রামে ২য় দফায় নতুন করে শৈত্য প্রবাহ ও প্রচন্ড ঠান্ডা অব্যহত থাকায় জনজীবন কাহিল হয়ে পড়েছে।

সোমবার ভোররাত থেকে টিপটিপ বৃষ্টির মত প্রচন্ড ঘন কুয়াশা ও হিমেল হাওয়ায় জনজীবনে নেমে এসেছে স্থবিরতা।সকাল থেকে দুপুর পর্যন্ত সুর্যের মুখ দেখা যাচ্ছেনা।

স্থানীয় আবহাওয়া অফিস জানায়, সোমবার সকাল সাড়ে ১০টায় জেলার তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৮ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস যা গত কয়েকদিনের চেয়ে সর্বনিম্ন তাপমাত্রা। তবে আজ প্রচন্ড ঠান্ডা অনুভূত হওয়ায় কাতর হয়ে পড়েছে এখানকার খেটে খাওয়া মানুষগুলো। বিশেষ করে নিম্ন আয়ের মানুষজনসহ শিশু ও বৃদ্ধরা চরম বিপাকে পড়েছে। প্রচন্ড ঠান্ডার হাত থেকে রেহাই পাচ্ছে না পশু পাখিরাও।

এছাড়া হাসপাতালগুলোতে প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে ডায়রিয়াসহ শীতজনিত বিভিন্ন রোগীর সংখ্যা। গত ২৪ ঘন্টায় জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে ২৪ জনেরও বেশি ডায়রিয়া রোগী।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ