কুড়িগ্রামে ১০টাকা দরে ওএমএস’র চাল বিক্রিতে দীর্ঘ লাইন

প্রকাশিতঃ ৯:৫৭ অপরাহ্ণ, রবি, ৫ এপ্রিল ২০

রেজাউল করিম রেজা, কুড়িগ্রাম : করোনাভাইরাস মোকাবেলায় কুড়িগ্রামে সরকারের ১০টাকায় ওএমএস’র চাল বিক্রি কার্যক্রম শুরু হয়েছে।

এসময় মানুষের দীর্ঘ লাইনও দেখা যায়। কেউ কেউ দুরত্ব না রেখেই চাল সংগ্রহ করেন। সামাজিক দুরত্ব বজায় না রেখে চাল সংগ্রহ করায় অসন্তোষ প্রকাশ করেছে অনেকে।

রোববার (৫ এপ্রিল) সকাল ১০টায় অনানুষ্ঠানিকভাবে একযোগে জেলা সদরের পৌর এলাকার ১০টি পয়েন্টে এ চাল বিক্রির কার্যক্রম শুরু হয়।

জেলা খাদ্য বিভাগ সূত্র জানায়, প্রথম দফায় ১০ মে.টন চাল বরাদ্দ দেয়া হয়েছে এবং কার্যক্রম চলবে সপ্তাহের রবি, মঙ্গল ও বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত।

রোববার পৌরসভা সংলগ্ন মাহবুবার রহমান ডিলারের মাধ্যমে চাল বিক্রি পয়েন্টের তদারকিতে উপস্থিত ছিলেন জেলা খাদ্য নিয়ন্ত্রক মিজানুর রহমান, সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রকসহ খাদ্য বিভাগের লোকজন।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ