কুড়িগ্রাম টেকনিক্যাল স্কুল ও কলেজের আনন্দ র‌্যালী

প্রকাশিতঃ ৮:১০ অপরাহ্ণ, রবি, ২৬ জানুয়ারি ২০

রেজাউল করিম রেজা, কুড়িগ্রাম : উপজেলা পর্যায়ে ৩২৯টি টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপন প্রকল্পটি একনেক সভায় অনুুেমাদিত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ ও কতৃজ্ঞতা জানিয়ে আনন্দ র‌্যালী করেছে কুড়িগ্রাম টেকনিক্যাল স্কুল ও কলেজ।

রোববার (২৬ জানুয়ারি) সকালে র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কাছে স্বারকলিপি প্রদান করে।

এ সময় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান,কুড়িগ্রাম সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ কৃষিবিদ মোঃ মুনজুর হোসেন, ইন্সট্রাকটর এ টি এম ফারুক প্রমুখ।

উপজেলা পর্যায়ে প্রকল্পটি বাস্তবায়িত হলে ষষ্ঠ থেকে অষ্ঠম শ্রেণী পর্যন্ত সাধারণ শিক্ষার পাশাপাশি একটি করে কারিগরি বিষয় অন্তর্ভুক্তির প্রয়োজনীয় সুবিধা সৃষ্টি হবে। সেই সাথে এস এসসি ভোকেশনাল ও এইচ এস সি ভোকেশনাল চালু করার মাধ্যমে দেশব্যাপী কারিগরি ও বৃত্তি মূলক শিক্ষা সম্প্রসারণ সম্ভব হবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা ।

সময় জার্নাল/আরইউটি/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ