কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি নীলু, সম্পাদক বিপ্লব

প্রকাশিতঃ ৭:৩৩ অপরাহ্ণ, মঙ্গল, ২৫ ফেব্রুয়ারি ২০

রেজাউল করিম রেজা, কুড়িগ্রাম : কুড়িগ্রাম প্রেসক্লাবের দ্বি-বার্ষিক (২০২০-২১) নির্বাচনে পুনরায় সভাপতি পদে অ্যাডভোকেট আহসান হাবীব নীলু ও সাধারণ সম্পাদক পদে খ.ম আতাউর রহমান বিপ্লবসহ প্যানেলের ১৫টি পদে সবাই নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার মো: শাহাবুদ্দিন (বাংলাদেশ বেতার) ও সহকারি নির্বাচন কমিশনার মিজানুর রহমান মিন্টু (মানবজমিন) ও নাজমুল হোসেন (যমুনা টিভি) আনুষ্ঠানিকভাবে মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় বিজয়ীদের নাম ঘোষণা করেন।

নির্বাচিত অন্যান্যরা হলেন, সহ-সভাপতি রেজাউল করিম রেজা (নয়াদিগন্ত), সহ-সভাপতি হারুন উর রশীদ হারুন (দিনকাল), যুগ্ম সম্পাদক মাহফুজার রহমান খন্দকার (দি ইন্ডিপেন্ডেন্ট, বৈশাখী টিভি), কোষাধ্যক্ষ রেজাউল করিম রেজা (দৈনিক জাগোবাহে), দপ্তর সম্পাদক এম.রহমান রঞ্জু (ভোরের ডাক), ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির সূর্য্য ( দৈনিক সংবাদ, নিউজ টোয়েন্টিফোর টিভি), সমাজকল্যাণ সম্পাদক তৌহিদুল ইসলাম বকসী ঠান্ডা (সময়ের আলো), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল খালেক ফারুক (কালেরকণ্ঠ, ইনডিপেন্ডেন্ট টিভি, বাসস), প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম মাসুদ (সকালের কাগজ)

কার্যকরী সদস্যরা হলেন, সফিখান (প্রথম আলো), এবি সিদ্দিক (ভোরের কাগজ), শফিকুল ইসলাম বেবু (বাংলাভিশন, ইনকিলাব, ইউএনবি) ও রাজু মোস্তাফিজ (জনকণ্ঠ, একাত্তর টিভি)।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ