কুয়েটে ভর্তি পরীক্ষা আজ

প্রকাশিতঃ ৭:৫১ অপরাহ্ণ, বৃহঃ, ১৭ অক্টোবর ১৯

খুলনা প্রতিনিধি: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষে ভর্তি পরীক্ষা আগামীকাল শুক্রবার। এ দিন সকাল সাড়ে ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত কুয়েট ক্যাম্পাস ও পার্শ্ববর্তী কয়েকটি প্রতিষ্ঠানে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

কুয়েট ক্যাম্পাসসহ (১৩০৬৭-২১৩৫৪) নিকটস্থ টিচার্স ট্রেনিং (টিটি) কলেজ (২১৩৫৫-২২১১৪), এইচএসটিটিআই (২২১১৫-২২৩৪৮), খুলনা সরকারি মহিলা কলেজ (১০০০১-১১৮৬০) ও সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজ (১১৮৬১-১৩০৬৬) কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। এ বছর কুয়েটের তিনটি অনুষদের ১৬টি বিভাগে এক হাজার ৬৫ জনকে ভর্তি করা হবে। আবেদন করেছেন ১২ হাজার ৩৪৮ জন। এবার প্রতি আসনের বিপরীতে প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন ১২ শিক্ষার্থী।

খুবির জনসংযোগ কর্মকর্তা মনোজ কুমার মজুমদার ইতোমধ্যে ভর্তি পরীক্ষা গ্রহণ সম্পর্কিত সকল কাজ সম্পন্ন হয়েছে।আগামী ৬ নভেম্বর ভর্তির জন্য নির্বাচিত প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হবে এবং ভর্তির তারিখ ঘোষণা করা হবে। এ-সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের

নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে (www.kuet.ac.bd)পাওয়া যাবে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ