কেকেবি’র তরুণ লেখক সম্মাননা পেল চবি শিক্ষার্থী ফায়াজ শাহেদ

প্রকাশিতঃ ১১:২৮ পূর্বাহ্ণ, রবি, ১৫ ডিসেম্বর ১৯

চবি প্রতিনিধি: কবি ও কবিতার বিশ্ব (কেকেবি) লেখক সম্মাননা পেল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) মেধাবী শিক্ষার্থী ও তরুন কবি ফায়াজ শাহেদ। বাংলা সাহিত্যে তারুণ্য সাহিত্য চর্চায় বিশেষ অবদান রাখায় তাকে এই সম্মাননা প্রদান করা হয়।

শুক্রবার (১৩ ডিসেম্বর) ঢাকা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সেমিনার হলে তাঁর হাতে এই সম্মাননা তুলে দেন আধুনিক বাংলা সাহিত্যের অন্যতম কবি নির্মলেন্দু গুণ।

তরুণ কবি ও সাহিত্যিকদের নিয়ে আয়োজিত দিনব্যাপী এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

কেকেবির সভাপতি মামুনুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কবি নির্মলেন্দু গুণ, আলোচক হিসেবে উপস্থিত ছিলেন দেশবরেণ্য ছড়াকার ও কেকেবির উপদেষ্টা আসলাম সানি।

উল্লেখ্য, কবি ফায়াজ শাহেদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার বাড়ী বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নে।

সময় জার্নাল/ এম. শামছুল আলম

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ