‘কোন ষড়যন্ত্রই সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে পারবে না’

প্রকাশিতঃ ৯:২৬ অপরাহ্ণ, বুধ, ৮ জানুয়ারি ২০

মো: মঈন উদ্দিন রায়হান, ময়মনসিংহ : আওয়ামী লীগ সরকার দেশের ব্যাপক উন্নয়ণ করে চলছে। কোনো ষড়যন্ত্রই এসব উন্নয়নকে বাধাগ্রস্থ করতে পারবেনা।

জামায়াত-বিএনপি বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়ে বারবার নিজেদের স্বার্থ হাসিলে ব্যর্থ চেষ্টা করেছে, কিন্তু আওয়ামী লীগের শক্ত অবস্থানের কারণে তা প্রতিহত করা সম্ভব হয়েছে। মানবতার নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশ এখন বিশ্বের বুকে মাথা উচুঁ করে দাড়িয়েছে।

বুধবার (৮ জানুয়ারি) বিকালে ময়মনসিংহ নগরীর টাউন হল চত্বরে জেলা আওয়ামীলীগ ও মহানগর আওয়ামীলীগের উদ্যোগে এই সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু।

বক্তব্যের এক পর্যায়ে আবেগ আপ্লুত হয়ে আফজালুর রহমান বাবু সংবর্ধনা প্রদান করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সকলের সুখে দুঃখে ময়মনসিংহবাসীর পাশে থেকে সরকারের উন্নয়ণমূলক কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ময়মনসিংহের কৃতি সন্তান আফজালুর রহমান বাবুকে এই বিশাল সংবর্ধনা দিয়েছে ময়মনসিংহের আওয়ামী লীগের নেতাকর্মীরা। জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে এই সংবর্ধনা দেয়া হয়। গণসংবর্ধনা অনুষ্ঠানকে ঘিরে নেতাকর্মীদের ভীড়ে টাউন হল ময়দান লোকে লোকারণ্যে পরিণত হয়।

জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাংসদ ফাহমি গোলন্দাজ, সাংসদ আনোয়ারুল আবেদীন খান, সংরক্ষিত মহিলা সাংসদ মনিরা সুলতানা, সিটি মেয়র ইকরামুল হক, জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান, কেন্দ্রীয় আওয়ামীলীগের নেত্রী মারুফা আক্তার, রেমন্ড আড়েং।

এসময় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম, সাধারণ সম্পাদক মোহিত উর রহমান, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আমিনুল হক শামীম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুজ্জামান খোকন, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোফাখখারুল খোকন ও সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী , জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম, সাধারণ সম্পাদক সরকার মো. সব্যসাচিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ