কৌশলে ডেকে নিয়ে স্ত্রীর প্রেমিককে ‘ছেলেধরা’ গুজবে পিটিয়ে হত্যা

প্রকাশিতঃ ১:০০ অপরাহ্ণ, সোম, ২২ জুলাই ১৯

নিউজ ডেস্ক: ঢাকার ধামরাইয়ের রোয়াইলে পরকীয়ার জের ধরে এক ওমান প্রবাসী যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। কৌশলে বাড়িতে ডেকে নিয়ে ছেলেধরা ও ডাকাত অপবাদ দিয়ে স্বামী ও তার সহযোগিরা তাকে হত্যা করে। রোববার রাতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত প্রবাসী আবুল কালাম আজাদের সঙ্গে প্রতিবেশী রোজিনা বেগমের পরকীয়ার সম্পর্ক ছিল দীর্ঘদিনের। বিষয়টি রোজিনার স্বামী সাইফুল ইসলাম জানতে পেরে গতরাতে স্ত্রীকে দিয়ে কৌশলে আবুল কালাম আজাদকে তাদের বাসায় ডেকে আনে। পরে সেখানে তাকে প্রথমে ছেলে ধরা, পরে ডাকাত বলে পিটুনী দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরকীয়ায় বিষয়টি নিশ্চিত হয়। এ ঘটনায় স্বামী-স্ত্রী ও হত্যার সঙ্গে জড়িত তাদের ছয় সহযোগীকে আটক করা হয়েছে।

ধামরাই থানার অফিসার ইনচাজ দীপক চন্দ্র সাহা জানান, প্রাথমিকভাবে নিশ্চিত যে, এটি পরিকল্পিত হত্যা। তারা চলমান গুজব ‘ছেলে ধরা’ বলে রটিয়ে হত্যা থেকে বাঁচাতে চেয়েছিল।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ