খাগড়াছড়িতে সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে ৩ সন্ত্রাসী নিহত

প্রকাশিতঃ ২:০৯ অপরাহ্ণ, সোম, ২৬ আগস্ট ১৯

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় সেনাবাহিনীর সঙ্গে ইউপিডিএফের গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে ইউপিডিএফের তিন কর্মী নিহত হয়েছেন।
সোমবার ভোরে দীঘিনালার বড়াদম ইউনয়নের গহীন এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে।
নিহত ইউপিডিএফ কর্মী হলেন-জিতেন্দ্র চাকমা (৪৫), নবীন চাকমা (২৫) ও রসুল চাকমা (২৭)। তারা দীঘিনালার কৃপাপুর এলাকার বাসিন্দা। তারা ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ)কার্যক্রমের সঙ্গে সরাসরি সম্পৃক্ত ছিলেন।
আইএসপিআর সূত্রে জানা গেছে, সোমবার ভোরে নিরাপত্তা বাহিনীর একটি নিয়মিত টহলদল দায়িত্ব পালনকালে অজ্ঞাত সন্ত্রাসীরা গোপন আস্তানা থেকে গুলি চালায়। এসময় সেনা সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে বিনন্দচুগ এলাকায় তিন জন মারা যায়।
এর পর ওই এলাকায় তল্লাশি চালিয়ে বেশ কয়েকটি অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।
তবে ইউপিডিএফের জেলা সংগঠক অংগ্য মারমার দাবি, নিরাপত্তাবাহিনীর কর্মীরা রোববার দিবাগত রাতে এই তিন জনকে বাসা থেকে তুলে নিয়ে যায়। সোমবার ভোরে নির্জন এলাকায় তাদের লাশ দেখতে পান এলাকাবাসী।
এদিকে ঘটনার পর পুরো এলাকায় জনমনে ভীতির সঞ্চার হয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ