খাগড়াছড়িতে স্বামী হত্যায় স্ত্রীসহ ৫ জনের মৃত্যুদণ্ড

প্রকাশিতঃ ৪:৪৬ অপরাহ্ণ, বৃহঃ, ৩ ডিসেম্বর ২০

সময় জার্নাল ডেস্ক : খাগড়াছড়িতে এক ব্যক্তিকে হত্যার দায়ে স্ত্রী ও তার চার সহযোগীর মৃত্যুদণ্ড হয়েছে।

খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ রেজা মো. আলমগীর হাসান বৃহস্পতিবার দুপুরে চার আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

দণ্ডিতরা হলেন- রাবেয়া আক্তার (৩৫), রামগড় চৌধুরী পাড়ার মানিক মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২৪), একই গ্রামের প্রয়াত আব্দুল মালেকের ছেলে মো. ফিরোজ (২৮), গুইমারা উপজেলার রেনুছড়ার শাহ আলমের ছেলে আবুল কালাম (২২) এবং একই গ্রামের আবুল হোসেনের ছেলে আবুল আসাদ ওরফে মিঠু (২০)।

রায়ে একইসঙ্গে প্রত্যেক আসামিকে আরও পাঁচ হাজার টাকা করে জরিমানাও করা হয়েছে বলে রাষ্ট্রপক্ষের আইনজীবী বিধান কানুনগো জানিয়েছেন।

মামলার বরাতে বিধান কানুনগো সাংবাদিকদের জানান, ২০১৬ সালের ৫ ফেব্রুয়ারি পরকীয়া প্রেমের জের ধরে রাবেয়া আক্তার লোক ভাড়া করে গুইমারা উপজেলার রবীন্দ্র পাড়ায় তার স্বামীকে জবাই করে হত্যা করান।

তিনি জানান, একদিন পর গুইমারা থানায় পুলিশ বাদী মামলা করে। একই বছরের ৫ সেপ্টেম্বর পুলিশ আদালতে অভিযোগপত্র দাখিল করে। আদালত রাষ্ট্রপক্ষের ১২ জনের সাক্ষ্য গ্রহণ করেছে।

রায়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী বিধান কানুনগো সন্তুষ্টি প্রকাশ করেছেন। আসামির আইনজীবী আরিফ উদ্দিন উচ্চ আদালতে আপিল করার কথা জানিয়েছেন।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।