খালেদার সাক্ষাতের অনুমতি পেল ঐক্যফ্রন্ট

প্রকাশিতঃ ৭:৪৪ অপরাহ্ণ, সোম, ২১ অক্টোবর ১৯

নিউজ ডেস্ক: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছেন ঐক্যফ্রন্ট নেতারা।

সোমবার সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক শেষে এ কথা জানান ঐক্যফ্রন্ট নেতা ও জেএসডি সভাপতি আ স ম আবদুর রব। এ সময় জেএসডি সভাপতির নেতৃত্বে ৮ সদস্যের একটি প্রতিনিধিদল উপস্থিত ছিলেন।

রব বলেন, আমরা রোববার ড. কামাল হোসেনের নেতৃত্বে অসুস্থ খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি চাইতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে এসেছিলাম। তিনি আমাদের বলেছেন কারো সঙ্গে দেখা করতে আপত্তি নেই। এটা তিনি আইজিকে বলে দেবেন। এটা পজিটিভ। স্বরাষ্ট্রমন্ত্রী আমাদের সাক্ষাৎ দিয়েছেন এজন্য তাকে ধন্যবাদ জানাই। একজন রাজনৈতিক স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে কীভাবে সমস্যা সমাধান করতে হয় সেটা তিনি জানেন। আজও এর বাইরে আর কোনো কথা হয়নি।

আব্দুর রব বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী। তবে আইজিপি জেল কোর্ট বিধান অনুযায়ী আমাদের সাক্ষাতের সময় টেলিফোনে জানিয়ে দেবেন।

তিনি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন আইজি অনুমতি দিলে যে কোনো দিন দেখা করতে পারব। ড. কামাল হোসেনসহ ৯ জনের প্রত্যেককে আলাদা করে দেখা করার অনুমতি দেওয়া হবে। আইজি টেলিফোনে আমাদের জানিয়ে দেবেন। আমরা এককভাবেও দেখা করতে পারি আবার ঐক্যবদ্ধভাবেও দেখা করতে পারি।

এর আগে বিকেল সাড়ে ৩টার দিকে ঐক্যফ্রন্ট নেতারা সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে আসেন। জেএসডি সভাপতি আ স ম রবের নেতৃত্বে স্বরাষ্ট্রমন্ত্রীর কার্যালয়ে তার সঙ্গে বৈঠকে বসেন ড. রেজা কিবরিয়া, ডা. জাফরুল্লাহ চৌধুরী, অধ্যাপক ড. নুরুল আলম ব্যাপারি, শহিদ উদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ