খালেদা জিয়ার জামিনে সরকারের কোনো হস্তক্ষেপ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিতঃ ৫:০৮ অপরাহ্ণ, বুধ, ১১ ডিসেম্বর ১৯

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন হবে কি হবে না, সেটা পুরো বিষয় আদালতের। এখানে সরকারের কোনো হস্তক্ষেপ নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তাঁর ভাষায়, কোর্ট স্বাধীন, তারা স্বাধীন ভাবে কাজ করছেন, কোর্ট তাকে জামিন দিবেন কি না, সেটা তাদের সিদ্ধান্ত। এখানে সরকার কোন হস্তক্ষেপ করছে না এবং সরকার কোন দিন হস্তক্ষেপ করেওনি।

বুধবার দুপুরে জামালপুর পুলিশ অফিসার্স ক্লাবে জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ মতবিনিময় সভায় স্বরাষ্ট্র মন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়া একটি দুর্নীতি মামলায় কারাগারে রয়েছেন। কারাগারে তাকে সর্ব্বোচ চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। একজন সাজাপ্রাপ্ত আসামি যে ভাবে থাকেন তার চেয়ে তিনি ভালো অবস্থায় আছেন। বাংলাদেশের সব চেয়ে বড় হাসপাতালে ভাল চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। তার যে সমস্ত রোগ তা কোন দিনই ভালো হবার রোগ নয়। তবে সব রোগই তার কন্ট্রোলে রয়েছে বলে দাবি করেন তিনি। সরকার তার সব ধরণের চিকিৎসার ব্যবস্থা করেছে। তিনি এখন সুস্থ্য রয়েছে।

জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে জামালপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজ্জাফর হোসেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজির মুখ্যসমন্বয়ক আবুল কালাম আজাদ ও ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নির্বাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক এনামুলহক ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ