খালেদা জিয়ার মুক্তি চেয়ে রাতভর দেয়ালে দেয়ালে পোস্টার লাগালেন রিজভী

প্রকাশিতঃ ১:৫৬ অপরাহ্ণ, বৃহঃ, ৫ সেপ্টেম্বর ১৯

নিউজ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি চাই লেখা পোস্টার রাজধানীর উত্তরা এলাকার বিভিন্ন ভবন ও স্থাপনার দেয়ালে দেয়ালে শোভা পাচ্ছে। এসব পোস্টার নিজ হাতে লাগিয়েছেন খোদ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বুধবার রাতভর উত্তরা-এয়ারপোর্ট এলাকার বিভিন্ন স্থানে এসব পোস্টার লাগান তিনি।

বিএনপি নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, রিজভী স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বুধবার রাত ৮টা থেকে ৩টা পর্যন্ত এই এলাকার অলিগলি ঘুরে দেয়ালে দেয়ালে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা পোস্টার সাঁটিয়েছেন।

একজন কেন্দ্রীয় নেতা হয়েও নিজ হাতে কেন পোস্টার লাগালেন, এ বিষয়ে জানতে চাইলে রিজভী বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া প্রতিহিংসার বিচারে কারাবন্দি হয়ে মানবেতর জীবনযাপন করছেন। যে মিথ্যা মামলায় অন্যরা জামিন পেয়েছেন, সেই একই মামলায় খালেদা জিয়াকে কারাগারে বন্দি রাখা হয়েছে। তাকে সুচিকিৎসার সুযোগ থেকে বঞ্চিত করে কারাগারে আটকে রেখে অমানবিক আচরণ করা হচ্ছে। সে জন্য শাসকগোষ্ঠীকে জনগণের কাছে জবাবদিহি করতেই হবে। অবিলম্বে খালেদা জিয়াকে তার পছন্দের হাসপাতালে সুচিকিৎসার সুযোগসহ নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।

এর আগে বিভিন্ন সময় রুহুল কবির রিজভী রাজধানীর বেশ কয়েকটি জায়গায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঝটিকা মিছিল করেছেন। অসুস্থতা নিয়েও অনেক দিন ধরে তিনি নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থান করছেন। দলের দুঃসময়ে তিনি কেন্দ্রীয় কার্যালয় থেকে নিয়মিত সংবাদ সম্মেলন করে আসছেন। তার বিরুদ্ধে বহু মামলা রয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ