খালেদা জিয়ার শারীরিক অবস্থার ভয়াবহ অবনতি: ফখরুল

প্রকাশিতঃ ১২:৩৫ পূর্বাহ্ণ, শনি, ২৭ জুলাই ১৯

নিউজ ডেস্ক: গত কয়েকদিনে খালেদা জিয়ার শারীরিক অবস্থার ভয়াবহ অবনতি হয়েছে বলে দাবি করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার গুলশানন্থ বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন এ কথা বলেন তিনি।

মহাসচিব বলেন, গত কয়েক দিনে ম্যাডামের (খালেদা জিয়া) শারিরীক অবস্থার ভয়াবহ অবনতি হয়েছে। তিনি হুইল চেয়ার ছাড়া চলাচল করতে পারেন না। গত কয়েকদিন ধরে নিজে নিজে বিছানা থেকে ওঠতে পারছেন না। তাকে সব সময় দুইজন সাহায্য করতে হয়। সবচেয়ে ভয়াবহ বিষয় হচ্ছে সম্প্রতি তার জিহ্বায় আলসার হয়েছে। তিনি তেমন ভালোভাবে খেতে পারেন না।

তার দুটি দাঁতের ভয়াবহ অবস্থা। আমরা এ বিষয়ে কয়েকবার হাসপাতালের চিকিৎসকদের জানিয়েছি। তারা এটার ব্যবস্থা নেবেন বলে এখন পর্যন্ত কোন চিকিৎসার ব্যবস্থা করেননি। ইদানিং ম্যাডামের আরেকটি সমস্যা দেখা দিয়েছে। সেটা হলো তার ব্লাড সুগার নামছেই না। তিনি পা সোজা করতে পারেন না। তার কাঁধে সমস্যা দেখা দিয়েছে। মোটকথা তিনি ভয়াবহ অবস্থার মধ্যে রয়েছেন।

ফখরুল আরো বলেন, আমরা এখনো বুঝতে পারতেছিনা যে কেন তার চিকিৎসা নিয়ে এমন করা হচ্ছে? তারা কি চায়। তারা কি ম্যাডামকে মেরে ফেলতে চায়? চিকিৎসাটাতো তার প্রাপ্য। কিন্তু তাকে এই প্রাপ্য চিকিৎসাটাই দেয়া হচ্ছে না। আমরা আরো উন্নত স্পেশালাইজড হাসপাতালে তার চিকিৎসার এবং অবিলম্বে মুক্তির দাবি জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন, ড. মঈন খান, ব্যাস্টিার মওদুদ আহমেদ, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান এ. জেড.এম জাহিদ প্রমূখ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ