খিলগাঁওয়ে লাইনচ্যুত হলো ট্রেনের ইঞ্জিন

প্রকাশিতঃ ১২:৪৮ পূর্বাহ্ণ, শুক্র, ৩ জানুয়ারি ২০

নিউজ ডেস্ক : রাজধানীর খিলগাঁওয়ে বগিবিহীন একটি রেলওয়ে ইঞ্জিন (শান্টিং ইঞ্জিন) লাইনচ্যুত হওয়ায় সড়কের একপাশে যান চলাচল বন্ধ রয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ইঞ্জিনটি শাহজাহানপুর থেকে কমলাপুর যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

রেলওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, খিলগাঁও রেলগেট এলাকায় একটি শান্টিং ট্রেন রেল লাইনের নির্ধারিত আউট লাইন অতিক্রম করে রাস্তায় চলে আসে। এজন্য সিলেট থেকে আসা পারাবত এক্সপ্রেস ট্রেনটি কমলাপুর স্টেশনে পৌঁছাতে না পেরে খিলগাঁও রেলগেটে আটকে আছে। এরপর খিলগাঁও রেলগেট থেকে ফকিরাপুল রোডে যান চলাচল বন্ধ হয়ে যায়।

এতে আহত বা হতাহতের কোনো ঘটনা ঘটেনি জানিয়েঢাকা রেলওয়ে থানা (কমলাপুর) (এসআই) মির্জা মোহাম্মদ মুক্তা জানান, ট্রেনের ধাক্কায় লাইন ঘেঁষে থাকা কয়েকটা রিকশা-ভ্যান ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে অন্য লাইনে ট্রেন চলাচল অসু‌বিধা হয়‌নি। এখন সব ট্রেন চলাচল স্বাভা‌বিক আছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ