গণপিটুনিতে নিহত রেনুর পরিবারের পাশে বিএনপি

প্রকাশিতঃ ৬:০৬ অপরাহ্ণ, বৃহঃ, ৮ আগস্ট ১৯

রাজধানীর বাড্ডায় ছেলেধরা গুজব ছড়িয়ে গণপিটুনিতে হত্যা করা তাসলিমা বেগম রেনুর পরিবারের পাশে দাঁড়িয়েছে বিএনপি।

বুধবার রাতে কমিটির সদস্য সচিব নিপুন রায় চৌধুরী ঢাকা উত্তরের বিএনপির নেতা তাবিথ আউয়াল ও দক্ষিণের প্রকৌশলী ইশরাক হোসেনকে সঙ্গে নিয়ে বাড্ডায় রেনুর পরিবারকে সান্ত্বনা দিতে যান।

উত্তর বাড্ডার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মেয়ে তুবার ভর্তি সংক্রান্ত তথ্য সংগ্রহ করতে গিয়ে গণপিটুনিতে নিহত হন রেনু।

সম্প্রতি, সারাদেশে নারী ও শিশু নির্যাতন বেড়ে যাওয়ায় দলটির হাইকমান্ড স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমানকে আহ্বায়ক ও নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরীকে সদস্য সচিব করে ‘নারী ও শিশু অধিকার রক্ষা ফোরাম’ নামে ৫১ সদস্যের একটি কমিটি গঠন করে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এই কমিটিকে কার্যক্রম করতে নির্দেশ দিয়েছেন। এরই অংশ হিসাবে গতকাল বাড্ডায় যান বিএনপি নেতারা।

তারা ঈদ উপলক্ষে চার বছরের ছোট্ট তুবা ও ১১ বছরের তাসফিক আল মাহি জন্য জামা, পাঞ্জাবি, চকলেটসহ ঈদ সামগ্রী নিয়ে যান।

নিহতের পরিবারের সদস্যদের সান্ত্বনা দেওয়ার পাশপাশি তাদের আইনি সহায়তারও প্রতিশ্রুতি দেন বিএনপি নেতারা।

নিপুন রায় চৌধুরী বলেন, তারা দলের কারাবন্দি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ বিএনপির নেতাকর্মীদের যেকোনোভাবে কৌশলে হলেও দেশের নির্যাতিত মানুষের পাশে দাঁড়াতে হবে। সে অনুযায়ী আমরা ওই পরিবারের পাশে দাঁড়িয়েছি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ