গাবতলী টার্মিনালে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ১১:৪১ পূর্বাহ্ণ, শনি, ২৩ নভেম্বর ১৯

নিউজ ডেস্ক: রাজধানীর গাবতলী বাস টার্মিনালে অজ্ঞাতপরিচয় (৩২) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত ব্যক্তির পরনে জিন্সের প্যান্ট ও গেঞ্জি ছিল বলে পুলিশ জানিয়েছে।

শনিবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে আটটার দিকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

দারুসসালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গাবতলী বাস টার্মিনালের ইনগেট থেকে ৫০ গজ তরে একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। আশ-পাশের লোকজন মৃত ব্যক্তির পরিচয় জানাতে না পারলেও তারা বলেছে, তিনি এখানেই থাকতেন। কিন্তু ভবঘুরে ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ