গাড়ি উল্টে কনস্টেবল নিহত, এসপিসহ আহত ৩

প্রকাশিতঃ ১০:৫৭ পূর্বাহ্ণ, শনি, ১৪ সেপ্টেম্বর ১৯

নিউজ ডেস্ক: ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ফেনীর লেমুয়ায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপারসহ আহত হয়েছেন তিনজন। এসময় পুলিশ সুপারের দেহরক্ষী পুলিশ সদস্য আজহার নিহত হয়েছেন। শুক্রবার রাতে মহাসড়কের লেমুয়া এলাকার কসকায় এ দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, সদর উপজেলার বোগদাদীয়া পুলিশ ফাঁড়ি পরিদর্শন শেষে শহরে ফেরার পথে কসকা এলাকায় মহাসড়কের উপর পুলিশ সুপারের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশে পড়ে যায় যায়। এতে ঘটনাস্থলে পুলিশ সুপারের গানম্যান আজাহার নিহত হন।

এসময় আহত হয় পুলিশ সুপার নুরুন্নবী ও অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানসহ গাড়িচালক মং সাই চাকমা। পরে হাইওয়ে পুলিশ তাদের উদ্ধার করে শহরের এক হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তারা ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহত দেহরক্ষী পুলিশ সদস্য আজহারের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্য জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ