গুলশান থেকে অবৈধ মদ ও নগদ ৭ লাখ টাকা উদ্ধার

প্রকাশিতঃ ১১:৩৫ পূর্বাহ্ণ, শুক্র, ২৫ অক্টোবর ১৯

নিউজ ডেস্ক: গুলশানের ইস্টার্ন ডিপ্লোম্যাটিক ওয়্যার হাউজকে শুধু কূটনীতিকদের কাছে মদ বিক্রির অনুমতি দিয়েছিলো কিন্তু হাউজটি নিয়ম-নীতির তোয়াক্কা না করে রাজধানীর বিভিন্ন ক্লাবেও মদ সরবরাহ করে আসছিল।

বৃহস্পতিবার রাতে গুলশান-২ এর ১০৮ নম্বর রোডের ২৩ নম্বর বাড়ির ওয়্যার হাউজটিতে যৌথ অভিযানে এসব অনিয়ম পেয়েছে র‍্যাব ও কাস্টমস।

র‍্যাব জানায়, ওয়্যার হাউজটির সরকারি অনুমোদন রয়েছে। কিন্তু তারা অবৈধভাবে অতিরিক্ত মাদকদ্রব্য মজুত রেখেছিল এবং ব্ল্যাক মার্কেটে বিক্রি করত। এছাড়া এখান থেকে বিভিন্ন ক্লাব ও ক্যাসিনোতে মাদক সরবরাহ করা হতো।

অভিযানে এখান থেকে অনুমোদনহীনভাবে মজুত রাখা ৩৮৬ বোতল বিদেশি মদ, ৮৭ বোতল ফেনসিডিল ও সাত লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

অভিযানের নেতৃত্বে দেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। তিনি জানান, ওয়্যার হাউজটি থেকে বিভিন্ন ক্লাবে মদ সরবরাহ করা হতো এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযানে বেশকিছু অসঙ্গতিসহ অনুমোদনের বাইরে বাড়তি মাদক পাওয়া গেছে।

প্রতিষ্ঠানটির বিরুদ্ধে মাদক ও কাস্টমস অ্যাক্টে মামলা হবে বলে জানা গেছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ