চাঁদপুরে দুর্নীতি বিরোধী র‌্যালী

প্রকাশিতঃ ৫:৩৭ অপরাহ্ণ, সোম, ৯ ডিসেম্বর ১৯

চাঁদপুর জেলা প্রতিনিধি: সবাই মিলে গড়বো দেশ, দুর্নীতিমুক্ত বাংলাদেশ এবং অন্তর্ভূক্তিমূলক টেকসই উন্নয়ন, দুর্নীতির বিরুদ্ধে একসাথে- এ শ্লোগান নিয়ে চাঁদপুরে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবসে র‌্যালি, মানববন্ধন ও আলোচনা সভা সম্পন্ন হয়।

দুর্নীতি দমন কমিশন জেলা সমন্বিত কার্যালয় ও দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) এবং সচেতন নাগরিক কমিটি (সনাক)-টিআইবি, চাঁদপুরের সহযোগিতায় এই দিবসটি পালন করা হয়।

চাঁদপুর সার্কিট প্রাঙ্গণে সকাল সাড়ে ৯টায় জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের কার্যক্রম শুরু হয়। এরপর পায়রা উড়িয়ে দিবসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। উদ্বোধনী অনুষ্ঠান শেষে র‌্যালি, মানববন্ধন, দুর্নীতিবিরোধী গণস্বাক্ষর সংগ্রহ ও উপজেলা পরিষদ অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

দিবসের আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুরের মাননীয় জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান বলেন, সকল প্রকার দুর্নীতির বিরুদ্ধে আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে। তিনি বলেন, জাতীর পিতা এই বাংলাদেশকে নিয়ে যে স্বপ্ন দেখেছিলেন একটি সুখি, সমৃদ্ধশালী ও দুর্নীতিমুক্ত সোনার বাংলা গড়ার সেই স্বপ্ন বাস্তবায়ন করতে হলে আমাদের সবাইকে দুর্নীতির বিরুদ্ধে এগিয়ে আসতে হবে।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক এসএম জাকারিয়া, চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সনাক সভাপতি অধ্যক্ষ মো: মোশারেফ হোসেন , জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) সভাপতি ড. কাজী হাসেম।

টিআইবি’র রাজন চন্দ্র দে’র সঞ্চালনায় দিবসের উপর ধারণাপত্র উপস্থাপন করেন টিআইবি’র এরিয়া ম্যানেজার মোঃ মাসুদ রানা। এছাড়াও বক্তব্য রাখেন স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, পাসপোর্ট অধিদপ্তর চাঁদপুরের সহকারী পরিচালক মোঃ তাজ বিল্লাহ, দুর্নীতি দমন কমিশন কুমিল্লার সহকারী পরিচালক মোঃ আক্তারুজ্জামান, জেলা তথ্য অফিসার মোঃ নুরুল হক, চাঁদপুর জেলা স্কাউট-এর সাধারণ সম্পাদক অজয় কুমার ভৌমিক প্রমুখ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ