চাঁদাবাজির মামলায় গৌরীপুরে ইউপি চেয়ারম্যান গ্রেফতার

প্রকাশিতঃ ৯:২৭ অপরাহ্ণ, মঙ্গল, ৭ জানুয়ারি ২০

ময়মনসিংহ প্রতিনিধি : সরকারি এক কর্মচারীকে মারধর ও চাঁদাবাজির মামলায় ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম অন্তরকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৬ জানুয়ারি) রাতে ময়মনসিংহ জেলা শহরের নতুন বাজার মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম আব্দুল করিমের অফিস কক্ষে এসে সরকারি কম্বল চান। এসময় তিনি বলেন, সরকারি কম্বল দেয়ার কোনো ক্ষমতা আমার নেই। এ কথা বলাতে তাকে মারধর শুরু করেন ইউপি চেয়ারম্যান এবং একপর্যায়ে তাকে গলা চেপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করা হয়।

গৌরীপুর থানার এস আই নজরুল ইসলাম জানান, শহিদুল ইসলাম গৌরীপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অফিসের অফিস সহকারি আব্দুল করিমকে মারধর ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শফিকুল ইসলামের চাঁদাবাজির মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

সময় জার্নাল/আরইউ/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ