চিলমারীর সাথে নৌ-পথে যুক্ত হবে রৌমারী : নৌ পরিবহন প্রতিমন্ত্রী

প্রকাশিতঃ ১২:১২ অপরাহ্ণ, রবি, ২৯ ডিসেম্বর ১৯

রেজাউল করিম রেজা : ‘কুড়িগ্রামের রৌমারীতে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, নৌ পথে কুড়িগ্রাম জেলার সাথে রৌমারী ও বাজিবপুর উপজেলা যোগাযোগ ব্যবস্থা সচল রাখতে ব্রহ্মপুত্র নদে জরুরী ভিত্তিতে ড্রেজিং করা হবে। এতে করে এ অঞ্চলের নদীভাঙ্গন কবলিত দরিদ্র জনগণ স্বল্পখরচে নৌ-পথে জেলা শহরে যাতয়াত ও মালামাল পরিবহন করতে পারবেন। চিলমারী নৌ-বন্দরের সাথে নৌপথের মাধ্যমে মহান মুক্তিযুদ্ধের মুক্তাঞ্চল রৌমারীকে যুক্ত করা হবে।’

শনিবার (২৮ ডিসেম্বর) দুপুরে রৌমারী উপজেলার যাদুরচর উচ্চ বিদ্যালয়ের প্লাটিনিয়াম জুবিলি উপলক্ষে প্রক্তন শিক্ষার্থীদের প্রথম পুণর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

পুণর্মিলনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এমপি, প্লাটিনাম জুবিলী প্রাক্তন শিক্ষার্থীদের প্রথম পুনর্মিলনী সভার আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. মজিবুর রহমান বঙ্গবাসী, উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, রৌমারী উপজেলা নির্বাহী অফিসার (অতি:দা:) মেহেদি হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু প্রমূখ।

সময় জার্নাল/কুড়িগ্রাম/আরইউটি

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ