চীনা ব্যবসায়ী হত্যাকাণ্ডে আটক ২

প্রকাশিতঃ ১১:০৬ পূর্বাহ্ণ, বুধ, ১৮ ডিসেম্বর ১৯

নিউজ ডেস্ক: রাজধানী ঢাকার বনানীতে জিয়ানহু গাও (৪৭) নামে এক চীনা ব্যবসায়ী হত্যাকাণ্ডে জড়িত দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপির গোয়েন্দা শাখার উত্তর বিভাগ।

মঙ্গলবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে নিহত ব্যবসায়ীর চুরি যাওয়া টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

ডিএমপির জনসংযোগ শাখার পক্ষ থেকে জানানো হয়, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

জিয়ানহু পদ্মা সেতু প্রকল্পে পাথর সরবরাহের কাজ করতেন। পুলিশের প্রাথমিক ধারণা, ব্যবসায়িক বিরোধের জেরে তাকে শ্বাসরোধে হত্যার পর লাশ মাটিচাপা দেওয়া হয়।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপকমিশনার সুদীপ কুমার চক্রবর্তী ওই সময় জানান, জিয়ানহু পদ্মা সেতু প্রকল্পে পাথর সরবরাহের কাজ করতেন। এর আগে তিনি কাপড়ের ব্যবসা করতেন।

গত ১০ ডিসেম্বর বিকেল ৪টার দিকে বনানীর ২৩ নম্বর সড়কের ৮২ নম্বর বাড়ির ছয়তলার ৬বি ফ্ল্যাটে ফেরেন জিয়ানহু। রাতের কোনো একসময় তাকে হত্যার পর মাটিচাপা দেওয়া হয়।

পরদিন বেলা ১১টার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাড়ির পেছনের ফাঁকা জায়গায় মাটিচাপা দেওয়া অবস্থায় তার লাশ উদ্ধার করে। মাটিচাপা দেওয়া হলেও তার চুল ও পা বাইরে বেরিয়ে ছিল। কান ও মুখে রক্ত ছিল। গলায়ও কালো দাগ ছিল। তার বাসার একটি কক্ষে জুতার ওপর কয়েক ফোটা রক্ত দেখা গেছে। মূল দরজা খোলা ছিল।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ