চীন থেকে পালিয়ে আসা শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি

প্রকাশিতঃ ১১:৫৬ পূর্বাহ্ণ, সোম, ১৭ ফেব্রুয়ারি ২০

সময় জার্নাল ডেস্ক: চীন থেকে পালিয়ে আসা শিক্ষার্থী ইমরান হোসেনকে (২২) করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে রোববার (১৬ ফেব্রুয়ারি) রাতে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইমরানের বাড়ি বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের আমতলী গ্রামে। তার বাবা মোখলেসুর রহমান জানিয়েছেন, রোববার সকালে ইমরান বাড়ি ফিরেছে। তাকে একটি বদ্ধকক্ষে দরজা দিয়ে আটকিয়ে রাখা হয়েছিল।

বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুমা আক্তার জানিয়েছেন, বরগুনা সদর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম আহাদ সোহাগ রোববার বিকেলে ইমরানের পালিয়ে আসার বিষয়টি নিশ্চিত করেছেন। বরগুনা থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানিয়েছেন, ইউএনওর কাছ থেকে খবর পেয়ে তিনি ইমরানকে বাড়ি থেকে এনে রাত আটটার দিকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন।

বরগুনা জেনারেল হাসপাতালের পরিচালক ডা. মো. সোহরাব উদ্দিন জানিয়েছেন, ইমরানের গায়ে সামান্য জ্বর ছাড়া করোনা ভাইরাসে আক্রান্ত হবার মতো আর কোন লক্ষণ পাওয়া যাচ্ছে না। পরীক্ষার পরে তাকে একটি আলাদা কক্ষে রাখা হয়েছে। তিনি আরও জানিয়েছেন, ইমরানকে ঢাকা পাঠিয়ে পরীক্ষার পরে জানা যাবে, সে করোনা ভাইরাসে আক্রান্ত কিনা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ