চুয়াডাঙ্গায় ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান

প্রকাশিতঃ ৭:২০ অপরাহ্ণ, মঙ্গল, ১৪ জানুয়ারি ২০

বিপুল আশরাফ, চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার জীবননগরে পৃথক অভিযান চালিয়ে ৫টি ইটভাটাকে ২ লাখ ৮০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় নিয়মনীতি না মেনে ইট প্রস্তুতের অভিযোগে দুটি ইটভাটার কার্যক্রম বন্ধ করে দেয়া হয়।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুরে পৃথক অভিযান চালান নির্বাহি ম্যাজিস্ট্রেট সিব্বির আহেমেদ।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, নিয়মনীতি না মেনে ইট প্রস্তুত ও ভাটা স্থাপনের দায়ে এআরবি ব্রিকসের মালিক আরিফুজ্জামানকে ২০ হাজার, শাহ ইটভাটার মালিক এসএম শামিমকে ৩০ হাজার, সরকার ইটভাটার মালিক শাকিলুজ্জামানকে ৬০ হাজার, এএনজেএম ব্রিকসের মালিক জীবননগর পৌর মেয়র জাহাঙ্গীর আলমকে ১ লাখ ৫০ হাজার টাকা এবং এমএআর ব্রিকস’র মালিক আসাদুল হককে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় অনুমোদন ছাড়া ইট উৎপাদন, মাটির যথেচ্ছা ব্যবহার ও কৃষি জমিতে ভাটা স্থাপনের অভিযোগে এআরবি ব্রিকস ও শাহ ইটভাটার কার্যক্রম বন্ধ করে দেয়া হয়।

সময় জার্নাল

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ