চুয়াডাঙ্গায় গুড়ি গুড়ি বৃষ্টি, চলছে মৃদু শৈত্য প্রবাহ

প্রকাশিতঃ ১১:৩৫ পূর্বাহ্ণ, বুধ, ২৯ জানুয়ারি ২০

চুয়াডাঙ্গা প্রতিনিধি: সকাল থেকে জেলা চুয়াডাঙ্গায় শুরু হয়েছে গুড়ি গুড়ি বৃষ্টি। সারাদিন সূর্যের দেখা মিলছে না। এদিকে ঘন কুয়াশা বৃষ্টির কারনে মানুষ ঘর থেকে বের হতে পারছে না। বুধবার পঞ্চগড়ের তাপমাত্রা রেকর্ড ১৩.১ ডিগ্রি সেলসিয়াস। এতে সাধারন মানুষ চরম বিপাকে পড়েছে।

মানুষের পাশাপাশি প্রাণীকূলেও শীতের প্রভাব পড়েছে। সবচেয়ে দুর্ভোগে পড়েছেন নিম্ন আয়ের মানুষেরা। প্রয়োজনীয় শীত বস্ত্রের অভাবে তারা খড়কুটো জ্বালিয়ে শীত নিবারণের চেষ্টা করছেন। শীতের প্রকোপ আর ঠাণ্ডা বাতাসের কারণে কাজে যেতে পারছেন না শ্রমজীবীরা। এ ছাড়া হাসপাতালগুলোতে ক্রমেই শীতজনিত রোগের আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। তবে জেলায় বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে ১.২ মিলিমিটার।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ