ছাত্রদের চুল কেটে দেয়ার ঘটনায় শাস্তির মুখে প্রধান শিক্ষক!

প্রকাশিতঃ ৬:১৫ অপরাহ্ণ, রবি, ৯ ফেব্রুয়ারি ২০

ইসাহাক আলী, নাটোর : অর্ধশত ছাত্রের চুল কাটার ঘটনায় নাটোরের বড়াইগ্রাম উপজেলার জোয়াড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেকেন্দার আলীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বড়াইগ্রাম থানার ওসি দিলিপ কুমার দাস জানান, জোয়াড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেকেন্দার আলী কয়েকদিন আগে ছাত্রদের চুল কাটার নির্দেশ দিয়েছিলেন।অনেকেই চুল না কাটায় প্রধান শিক্ষক আজ রবিবার দুপুরে শ্রেণি কক্ষে ঢুকে সপ্তম থেকে দশম শ্রেণীর প্রায় অর্ধশত ছাত্রের চুল কাচি দিয়ে কেটে দেন। এসময় কাচিঁর আঘাতে বেশ কয়েকজন শিক্ষার্থী জখম হয়। এ নিয়ে উত্তেজনা ও বিক্ষোভ শুরু হয়। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজ ঘটনাস্থলে গিয়ে প্রধান শিক্ষককে সাময়িক বরখাস্ত করেন এবং উচ্চ মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রউফকে প্রধান করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করেন। কমিটিকে আগামি ৩ কার্যদিবসে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ