রাবিতে শিক্ষার্থীকে ছুরিকাঘাত
ছাত্রলীগ কর্মীসহ গ্রেফতার দুই

প্রকাশিতঃ ৩:৫৬ অপরাহ্ণ, রবি, ২০ অক্টোবর ১৯

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী ফিরোজ আনামকে ছুরিকাঘাতের ঘটনায় ছাত্রলীগকর্মীসহ দুইজনকে গ্রেফতার করে মতিহার থানা পুলিশ।

রবিবার (২০ অক্টোবর) ভোরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এর আগে আরো তিন জনকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, আব্দুল আজীজের ছেলে অনিক মাহমুদ বনি (২৬) ও মোস্তাকিনের ছেলে মোস্তাফিজুর রহমান মিঠু (২৮)। তারা দুজনই বিশ্ববিদ্যালয় সংলগ্ন মীর্জাপুর এলাকার বাসিন্দা। অনিক মাহমুদ বনি বিশ্ববিদ্যালয় রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সাবেক শিক্ষার্থী এবং শাখা ছাত্রলীগের বহিষ্কৃত কর্মী।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ফিরোজ আনামে দায়ের করা মামলায় অনিক ও মিঠু নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এসময় ছিনতাইয়ের চেষ্টা ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

গত ১৮ অক্টোবর রাতে ফিরোজ আনামের কাছ থেকে ছিনতাইকালে তার মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে ছিনতাইকারীরা। এতে ফিরোজের মাথায় গুরুতর জখম হয়। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখনও সে চিকিৎসাধীন।
ওই দিন রাতে ফিরোজ আনাম বাদি হয়ে দন্ডবিধি ৩৪,৩২৫,৩৪১,৩৯৩ ধারায় অজ্ঞাত নামা ৪ জনকে আসামী করে মামলা দায়ের করেন।

সময় জার্নাল/ তৌসিফ কাইয়ুম

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ