ছিনতাইকালে যুবলীগ নেতাসহ আটক ৪

প্রকাশিতঃ ১:১২ অপরাহ্ণ, শনি, ২ নভেম্বর ১৯

নিউজ ডেস্ক: কেরানীগঞ্জ থানা যুবলীগের সহ সভাপতির ছেলে উপজেলার আগানগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শামীম সহ তার ৩ সহযোগীকে ছিনতাই কালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) হাতে আটক হয়েছেন। আটক তিন সহযোগী-মো. নুরু মোহাম্মদ (২৪), মো. শাওন (২০) ও মো. রিপন (২৬)।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে তাকে হাতেনাতে আটক করা হয়।

অভিযোগ রয়েছে শামীম উপজেলার কদমতলী এলাকায় এবং ২য় বুড়িগঙ্গা সেতুর উপর প্রায়ই সহযোগীদের নিয়ে ছিনতাই করতেন। পরে কদমতলী এলাকায় চোরাই মোবাইল মার্কেট বসিয়ে সেখানে মোবাইলসহ ছিনতাইয়ের মালামাল বিক্রি করতেন। এসব কাজে তাকে সহযোগিতা করতেন তার বাবা দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগের সহ সভাপতি মো. ইয়াসিন।

র‌্যাব-১০ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি (সিপিসি-২) কেরানীগঞ্জ ক্যাম্পের ডিএডি বদিউল আলম এসব তথ্য নিশ্চিত করে বলেন, শামীমের বিরুদ্ধে আমরা আগেও অভিযোগ পেয়েছি। তবে আজ গোপন সংবাদের ভিত্তিতে সহযোগীসহ তাকে হাতেনাতে আটক করেছি।এসময় তাদের কাছ থেকে ১টি তলোয়ার, ২টি চায়নিজ কুড়াল, ২টি চাকু, ১টি টেঁটা এবং ৫টি মোবাইল ফোন জব্দ করা হয়। এ ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ